বিগ আপডেট:রোহিতকে অধিনায়কত্ব থেকে সরানোর পর মুখ খুললেন স্ত্রী রিতিকা, চাঞ্চল্যকর মন্তব্য

গত শুক্রবার রোহিত শর্মাকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। সেই নিয়ে তোলপাড় হয়েছে সারা সোশ্যাল মিডিয়া। ক্রিকেট ভক্তরা তাদের মতামত জানিয়েছেন এবং এই সিদ্ধান্তে ক্রিকেট ভক্তরা কতটা ক্ষুব্ধ তারা সেটা প্রকাশ করেছেন ইতিমধ্যেই তবে অফিশিয়ালি রোহিত শর্মা অথবা মুম্বাই ইন্ডিয়ান্সের তরফ থেকে সেই ভাবে কিছু বলা হচ্ছিল না। তার পর থেকে অনেক জলই গড়িয়েছে। সেই ঘটনার পর অবশেষে মুখ খুললেন তাঁর স্ত্রী রিতিকা সাজদেহ।

মাত্র এক শব্দে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। তাতেই সমর্থকেরা বুঝে নিয়েছেন অনেক কিছু। অধিনায়কত্ব যাওয়ার পর থেকে রোহিত নিজে কোথাও কিছু বলেননি। কিন্তু তাঁকে নিয়ে চর্চা চলছে ক্রমাগত। রোহিতের অধিনায়কত্বের সময় নিয়ে একটি ভিডিয়ো বানিয়ে তাঁকে সম্মান জানিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। বাকি দলগুলিও পিছিয়ে নেই। রোহিতকে সম্মান জানিয়ে ভিডিয়ো বানিয়েছে চেন্নাই সুপার কিংসও। মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে রোহিতের বিভিন্ন মুহূর্তের কোলাজ উঠে এসেছে সেখানে। ক্যাপশনে লেখা হয়েছে, “২০১৩-২০২৩। এক দশকের দুর্দান্ত নেতৃত্ব। রোহিতকে অনেক শ্রদ্ধা।”

```

সেখানেই নিজের অনুভূতি জানিয়েছেন রিতিকা। ভিডিয়োর কমেন্টে একটি হলুদ রংয়ের হৃদয়ের ‘ইমোজি’ পোস্ট করেছেন তিনি। অর্থাৎ চেন্নাইয়ের এই সম্মানে তিনি যে আপ্লুত সেটাই বোঝাতে চেয়েছেন রোহিতের স্ত্রী। চেন্নাইয়ের জার্সির রং হলুদ। সে কারণেই রিতিকার ইমোজির রংও হলুদ।

মুম্বই নিজেদের ভিডিয়োয় লিখেছে, “রো, ২০১৩ সালে তুমি মুম্বইয়ের অধিনায়কের দায়িত্ব নিলে। আমাদের বিশ্বাস করতে বলেছিলে। জয় হোক বা হার, আমাদের হাসতে বলেছিলেন। ১০ বছর এবং ৬টি ট্রফি শেষে আজ আমরা এখানে। নীল এবং সোনালি রংয়ে তোমার কীর্তির কথা সারাজীবন লেখা থাকবে। অনেক ধন্যবাদ ক্যাপ্টেন রো।”

```

এই মুহূর্তে রোহিত শর্মা রয়েছেন দক্ষিণ আফ্রিকাতে সেখানে টেস্ট সিরিজের দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হতে চলেছে ভারত এবং ভারতীয় দলকে অধিনায়কত্ব করবেন রোহিত শর্মা। বিশ্বকাপে পরাজয়ের পর থেকে বিরাট কোহলি এবং রোহিত শর্মা কোন ক্রিকেট ম্যাচ খেলেননি। তারা বিশ্রামে ছিলেন তবে এবার টেস্ট সিরিজ দিয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটে তারা প্রত্যাবর্তন করতে চলেছেন।

পাশাপাশি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয়লাভ করেছে ভারতীয় ক্রিকেট দল, খুবই সহজে এই জয় এসেছে। ওয়ানডে সিরিজের এখনো দুটি ম্যাচ বাকি তারপরেই শুরু হবে টেস্ট সিরিজ যেখানে বিশ্বকাপের পর প্রথমবারের জন্য আবার মাঠে দেখা যাবে বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে।